ধর্মশালায় তরুণীর প্ল্যাকার্ড : ম্যারি মি সাব্বির

Posted on


1457530600.jpg
ক্রিকেটে মাঠে খেলোয়াড়রা বিয়ের প্রস্তাব হরহামেশাই পেয়ে থাকেন। ঢাকার মাঠেও এমন প্রস্তাব বহু ক্রিকেটার পেয়েছেন। বিশেষ করে ১৯৯৮ সালে ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে নকআউট বিশ্বকাপে পাকিস্তানি ক্রিকেটার শহীদ আফ্রিদিকে প্ল্যাকার্ডে লিখে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন এক নারী। আর এবার বিয়ের প্রস্তাব পেলেন এক বাংলাদেশি।

এবার টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের হার্ডহিটার ব্যাটসম্যান সাব্বির রহমান বিয়ের প্রস্তাব পেয়েছেন ধর্মশালার গ্যালারি থেকে। বুধবার ভারতের হিমাচল প্রদেশের ধর্মশালা ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ ও নেদারল্যান্ডস যখন মাঠের লড়াইয়ে, ঠিক তখনই এই বিয়ের প্রস্তাব পান তিনি।

দলীয় ১৮ রানে ওপেনার সৌম্য সরকার সাজঘরে ফিরে যান। তখনই ব্যাটিংয়ে আসেন সাব্বির। তিনি ব্যাটিংয়ে নামার অল্প কিছুক্ষণের মধ্যে ধর্মশালার গ্যালারি থেকে এক নারী প্লেকার্ডে লিখে বিয়ের প্রস্তাব দেন সাব্বিরকে। সেখানে লেখা ছিল ‘ম্যারি মি সাব্বির’।

সদ্য সমাপ্ত এশিয়া কাপে সাব্বিরের পারফরম্যান্স ছিল বেশ নজরকাড়া। পাঁচ ম্যাচ থেকে ১৭৬ রান করে আসরের সর্বোচ্চ রান সংগ্রাহক হন তিনি। সেই সঙ্গে পেয়েছেন টুর্নামেন্টেরও সেরা খেলোয়াড়ের পুরস্কার।

এশিয়া কাপে তাঁর হ্যার্ডহিটিং ব্যাটিং মুগ্ধ করেছে অনেক ক্রিকেটপ্রেমীকে। বিশেষ করে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচে তাঁর ৮০ রানের ইনিংসটি, সত্যিই অসাধারণ একটি ইনিংস ছিল।

টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাই পর্বের প্রথম ম্যাচে অবশ্য তিনি খুব একটা সফল হতে পারেননি। ১৫ বলে ১৫ রান করেন। যাতে একটি চার ও একটি ছক্কার মার ছিল।

Advertisements

মন্তব্য করুন

Please log in using one of these methods to post your comment:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s