ভারতের ‘সুসময়ের রাজা’ দেশ ছেড়েছেন $ 1 বিলিয়ন বকেয়া যদিও

Posted on


gettyimages-493957476.jpg

<span title=”Several banks that helped finance Vijay Mallya enterprises failed to prevent his departure

“>বেশ কিছু ব্যাংক অর্থায়ন বিজয় মালিয়া উদ্যোগের সাহায্য তার প্রস্থানের প্রতিরোধ করতে ব্যর্থ

<span title=”Indian liquor tycoon and onetime aviation magnate Vijay Mallya — popularly known in India as the “King of Good Times” — has left the country, the government said Wednesday, with debts of over $1 billion in relation to his now-defunct Kingfisher Airlines.

“>ভারতীয় মদের পুঁজিপতি এবং একটিবারের বিমান ধনশালী বিজয় মালিয়া – জনপ্রিয় “গুড টাইমস রাজা ‘হিসেবে ভারতে পরিচিত – দেশ ত্যাগ করেছে, সরকার তার এখন লুপ্ত কিংফিশার এয়ারলাইনস সম্পর্ক উপর $ 1 বিলিয়ন ঋন সহ, বুধবার একথা জানান.

<span title=”A group of 17 banks that asked India’s Supreme Court to stop him from leaving was told Thursday that the 60-year-old billionaire had departed on Mar. 2, Indian broadcaster NDTV reports.

“>17 ব্যাংক ভারতের সুপ্রিম কোর্ট তাকে ত্যাগ করা থেকে থামাতে একদল বৃহস্পতিবার বলা হয়, 60 বছর বয়সী ধনকুবের ম 2 উপর চলে গেছেন, ভারতীয় ঘোষক এনডিটিভি জানিয়েছে.

তারা প্রথম অর্থায়ন করতে ব্যবহৃত ঋণ কভার করার জন্য বলা হয়েছিল যে, মালিয়ার ব্রিটিশ দৃঢ় Diageo, যা 2014 সালে তার কোম্পানী মার্কিন প্রফুল্লতা লিমিটেড অর্জিত ব্যাংক তর্ক যে টাকা তাদের যাওয়া উচিত ছিল থেকে একটি $ 75 মিলিয়ন নিষ্পত্তির অর্ধেকের বেশি গ্রহণ করেছে কিংফিশার এয়ারলাইনস, বিশ্বব্যাপী জনপ্রিয় ভারতীয় বিয়ার মালিয়ার কোম্পানি নির্মিত নামানুসারে. <span title=”The loans reportedly continued even after the airline went bust in 2012.

“>ঋণ জনশ্রুতি অব্যাহত পরেও এয়ারলাইন 2012 সালে বক্ষ গিয়েছিলাম.

যেমন তিনি তার বিশাল ভাগ্য জন্য উচ্চপর্যায়ের ব্যবসায়ী, যারা পাশাপাশি ভারতের glitzy ঘরোয়া ক্রিকেট লিগ একটি ভোটাধিকার সূত্র 1 দল ফোর্স ভারত মালিক, তার ঢের জীবনধারা জন্য যতটা বিখ্যাত. ফোর্বস ম্যাগাজিনের রিপোর্ট যে তিনি একটি বৃহদায়তন 60 জন্মদিনের পার্টি ডিসেম্বরে তার প্রাসাদের দিকে গোয়ার উপকূলবর্তী শহরে ছুড়ে – ল্যাটিন পপ তারকা এনরিক Iglesias দ্বারা একটি কার্যকারিতা সমন্বিত, অন্যান্য বিষয়ের মধ্যে,. এটা ঘটেছিল এমনকি হিসাবে ব্যাংক তার গ্রেপ্তারের জন্য আহ্বান করা হয়.
<span title=”Mallya, whose current location is not known, although he is believed to be in London, released a statement on Sunday denying that he is in hiding.

“>মালিয়ার, যার বর্তমান অবস্থান জানা যায়নি, যদিও তিনি লন্ডনে বিশ্বাস করা হয়, আত্মত্যাগী যে তিনি আত্মগোপন হয় রোববার একটি বিবৃতি প্রকাশ.

“আমি একটি আত্মগোপনকারী যেমন আঁকা হচ্ছে হিসাবে সবচেয়ে বেদনাগ্রস্ত হয়েছে,” তিনি বলেন, তিনি ব্যাংকের সঙ্গে একটি উপনিবেশ উপর কাজ করছে. “আমি তন্ন তন্ন উদ্দেশ্য কিংবা গা ঢাকা দিতে কোনো কারণ আছে.”

Advertisements

মন্তব্য করুন

Please log in using one of these methods to post your comment:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s