ভিড় ঠেকাতে নিরাপত্তা বাড়ছে জিতের

Posted on


jit dhaka ঢাকায় ছবির শুটিং করেছেন কলকাতার নায়ক জিৎ। গতকাল রোববার থেকে ‘বাদশা’ ছবির শুটিং শুরু করেন তিনি। শুটিং শুরুর আগেই ঢাকা মেট্রোপলিটন পুলিশের কাছে নিরাপত্তা চায় ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। কিন্তু পুলিশ নিরাপত্তা দিতে অপারগতা প্রকাশ করায় ব্যক্তিগত প্রতিষ্ঠান গ্রুপ ফোরের দ্বারস্থ হয়েছে জাজ কর্তৃপক্ষ। বাংলাদেশে জিতের জনপ্রিয়তার কারণেই শুটিংয়ের সময় প্রচুর ভিড় হচ্ছে, আর এ কারণেই নিরাপত্তা বাড়াতে চাইছে জাজ।

এ বিষয়ে জাজ মাল্টিমিডিয়ার মিডিয়া ম্যানেজার মুন্তাহিদুল লিটন এনটিভি অনলাইনকে বলেন, ‘গতকাল থেকে ঢাকায় শুটিং করছেন জিৎ। এর আগে উনার সিকিউরিটির জন্য ডিএমপিতে ২৪ ফেব্রুয়ারি আবেদনপত্র দিয়েছিলাম, কিন্তু উনারা আমাদের কোনো সিকিউরিটি না দেওয়ায় আজ প্রাইভেট কোম্পানি গ্রুপ ফোরের কাছে এসেছি। কারণ জিৎ গতকাল পানাম সিটিতে শুটিং করেছেন সেখানে অনেক ভিড় হয়েছে। আমরা চাই না কোনো ধরনের অপ্রীতিকর অবস্থায় পড়তে।’

পুলিশ কেন নিরাপত্তা দিতে পারেনি জানতে চাইলে লিটন বলেন, ‘পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে আমাদের নিজস্ব সিকিউরিটি বাড়াতে। আমরা বাধ্য হয়ে তাই করছি। আজ উত্তরায় শুটিং করছি, এখানেও অনেক মানুষ ভিড় করেছে। যে কারণে জিৎ ভালোভাবে ছবির শুটিং করতে পারছেন না।’

আগামী ১৯ মার্চ পর্যন্ত ‘বাদশা’  ছবির  শুটিং উত্তরা, গাজীপুর, কারওয়ানবাজার, খিলক্ষেত বস্তি  ও লালবাগ কেল্লায়  করা হবে বলে জানা গেছে।

‘বাদশা’ নামের এই  যৌথ প্রযোজনার ছবি পরিচালনা করছেন কলকাতার পরিচালক বাবা যাদব ও বাংলাদেশের জাজ মাল্টি মিডিয়ার কর্ণধার আবদুল আজিজ। বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজ ছবিটি যৌথভাবে প্রযোজনা করছে।

Advertisements

মন্তব্য করুন

Please log in using one of these methods to post your comment:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s